banglanewspaper

ডেস্ক রিপোর্ট: ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার জেরে এর আগেও অশ্লীল মন্তব্য শুনতে হয়েছিল তাঁকে৷ তবে চুপ করে না থেকে সে সবের সপাট জবাব দিয়েছিলেন পূজা বেদির কন্যা আলিয়া৷ আরও একবার সমালোচকদের যোগ্য জবাব দিলেন তিনি৷

সম্প্রতি বিকিনি পরা বেশ কিছু ছবি তিনি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে৷ সেলেব কন্যা হওয়ার সুবাদেই ভারচুয়াল দুনিয়ায় তিনি পরিচিত মুখ৷ তবে তার হ্যাপাও কম নয়৷ এর আগে যখন তাঁকে একই সমালোচনার মুখে পড়তে হয়েছিল, তখন তিনি সাফ জানিয়েছিলেন, শুধু স্তন দিয়ে তাঁর বিচার করা কেন?

এবারও বিকিনি পরা তাঁর ছবি দেখে কেউ কেউ মন্তব্য করেছিলেন, পর্ন ছবিতে অভিনয়ের জন্য তৈরি তিনি৷ আর এর জবাবে তিনি বললেন, খাটো পোশাক পরলেই কি ধরে নিতে হবে কোনো নারী পর্ন ইন্ডাস্ট্রিতে নামতে তৈরি? আর এরপরই যুক্তি দিয়ে তিনি নিজের মন্তব্য ব্যাখ্যা করেন৷ জানান, বলিউডের বহু প্রতিষ্ঠিত নায়িকাই তো বিকিনি পরেন৷ খাটো পোশাক পরতেও দেখা যায় তাঁদের৷ তাঁর প্রশ্ন, তাহলে কি ধরে নিতে হবে, সব নায়িকাই পর্ন ইন্ডাস্ট্রিতে নামতে তৈরি? আলিয়ার আরও প্রশ্ন, কেন বিকিনি পরামাত্র তাঁর নাম পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়ানো হল? কেন মনে করা হল না যে, তিনি বলিউডে পা রাখতে প্রস্তুত?

সেলেব কন্যাদের বহু ক্ষেত্রেই নানা বিরূপ পরিস্থিতির মধ্যে পড়তে হয়৷ এর শিকার শ্রীদেবী কন্যা জাহ্নবীও৷ তবে এবারও চুপ করে না থেকে সব অশ্লীল মন্তব্যকারীদের নিজের যুক্তিতেই হার মানালেন আলিয়া।

সূত্র: সংবাদ প্রতিদিন

ট্যাগ: