banglanewspaper

জিয়ানগর (পিরোজপুর) প্রতিনিধিঃ গ্রামীন জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়নের ক্ষেত্রে একটি বাড়ি একটি খামার প্রকল্পের গুরুত্ব অপরিসীম। সরকার দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নের লক্ষে কাজ করছেন। এ প্রকল্পটি শেখ হাসিনার একটি যুগান্তকারী পদক্ষেপ। দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

বুধবার দুপুরে জিয়ানগরে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের নবনির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ ও বন মন্ত্রী আনোয়র হোসেন মঞ্জু এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুল হুদা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. এম মতিউর রহমান, উপজেলা জেপির আহবায়ক আসাদুল কবির তালুকদার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মৃধা মোঃ মনিরুজ্জামান, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন হাওলাদার, কবির হোসেন বয়াতী ও গোলাম সরোয়ার বাবুল প্রমুখ।

পরে তিনি উপজেলার পত্তাশী, পাড়েরহাট ও বালিপাড়া ইউনিয়নের ৯৪ জন দুঃস্থদের মাঝে ৯৪ বান ঢেউটিন বিতরণ করেন। এছাড়া মন্ত্রীর প্রতিষ্ঠিত দুঃস্থকল্যাণ সমিতির সহায়তায় ৭ শতাধিক দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

ট্যাগ: