লালমনিরহাট প্রতিনিধি॥ লালমনিরহাটের আদিতমারীতে ১'শ পিস ইয়াবা ও ৫০ পুড়িয়া হেরোইনসহ মোঃ মহসিন আলী (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার বিকেলে জেলার আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিউনের নয়ারহাট এলাকা হইতে তাকে আটক করা হয়। আটককৃত মহসিন ওই এলাকার মোঃ নাদের আলীর পুত্র।


ডিবি পুলিশ সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই মিজানুর রহমান মিজানের নেতৃত্বে সঙ্গিয় ফোর্স জেলার আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের নয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে মোঃ মহসিন আলী (৩৫)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশ। পরে তার দেহ তল্লাশী করে ৫০ পুড়িয়া হেরোইন ও ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 


ডিবি পুলিশের এসআই মিজান বাদী হয়ে আদিতমারী থানায় সংশ্লিষ্ট মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং-০৪, তারিখ-০৫/০১.২০১৭ইং। এসআই মিজান জানান, সন্ধ্যার পরে আটককৃত মহসিনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।


লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক মুক্ত জেলা হিসেবে লালমনিরহাট জেলাকে জিরো টলারেন্সে নিয়ে আসতে পুলিশ প্রশাসনের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।