banglanewspaper

ডেস্ক রিপোর্ট: পিএফডিএ ভোকেশনাল ট্রেনিং সেন্টার এবং লা মেরিডিয়ান ঢাকার আয়োজনে চলছে অটিস্টিক শিশুদের আঁকা ছবি নিয়ে তিন দিনব্যাপী চিত্রপ্রদর্শনী 'ব্রাশ অব হোপ'। হোটেল লা মেরিডিয়ানে প্রদর্শনীটির উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেইক।

সূচনা বক্তব্যে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার অশওয়ানী নায়ার বলেন, "পিএফডিএ-ভিটিসির সাথে এই প্রদর্শনী আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। সকলের মতো এই শিশুদেরও কিছু বিশেষত্ব রয়েছে যা তারা তুলির মাধ্যমে তুলে ধরেছে। ''

উদ্বোধনী বক্তব্যে ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেইক প্রদর্শনীর আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, ''এই বাচ্চারা তুলির মাধ্যমে যা করে দেখিয়েছে তাতে আমি সত্যিই বিস্মিত। ''

এ সময় লা মেরিডিয়ান ঢাকার স্বত্বাধিকারী প্রতিষ্ঠান বেস্ট হোল্ডিংস এর চেয়ারম্যান এবং প্রেসিডেন্ট, বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, সরকারি উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং শিল্পানুরাগীরা উপস্থিত ছিলেন।

আগামী ৭ জানুয়ারি পর্যন্ত এই চিত্র প্রদর্শনী উন্মুক্ত থাকবে সকলের জন্য। প্রদর্শনীতে আগত দর্শনার্থীরা চাইলে ছবি কিনতে পারবেন। ছবি বিক্রি থেকে অর্জিত অর্থ পিএফডিএ-ভিটিসি এর বিশেষ শিশুদের উন্নয়ন ফান্ডে জমা হবে।