banglanewspaper

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলার চাঁন্দলাই নূরানী একাডেমী প্রাঙ্গনে ভবন নির্মানের শুভ উদ্বোধন ও অত্র নূরানী একাডেমীর মেধাবীও বিদায়ী ছাত্র-ছাত্রীদের সংর্বধনা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯ টায়  অত্র ভবনের বিশিষ্ট্য ব্যাবসায়ী, দানবীর ও সমাজ সেবক, অনুষ্ঠানের প্রাধান অতিথী  মোঃতরিকুল ইসলাম( টি. ইসলাম) উদ্বোধন করেন।  প্রায় ১০ লক্ষ টাকা অর্থায়নে ৪র্থ তলা একটি ভবন নির্মান কাজ উদ্বোধন ঘোষণা করেন।

একাডেমীর প্রধান শিক্ষক শুভেচ্ছা বক্তব্যে প্রধান অতিথী সহ স্থানীয়  ব্যাক্তি বর্গকে ধন্যবাদ গ্যাপন করেন।অনুষ্ঠানের প্রধান আলোচক আলহাজ্ব মাওলানা মোঃখাইরুল ইসলাম, প্রতিনিধী কাতার,চ্যারিটি ও সুপারিন্টেনডেন্ট, গোদাগাড়ী ইয়াতিম খানা, বিশেষ অতিথী এ্যাডভোকেট সৈয়দ শাহজামাল,সাঃসম্পাদক বাংলাদেশ মানবাধিকার, মোঃ আহসান হাবীব।

সভাপতিত্ব করেন আলহাজ্ব অধ্যাপক মাওলানা মোহাঃগোলাম কবীর বিশ্বাস, প্রতিষ্ঠা ও ব্যাবস্থপনা পরিচালক,চাঁন্দলাই নূরানী একাডেমী। এছাড়াও উপস্থিত ছিলেন অত্র একাডেমীর সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রী।

প্রধান অতিথী তার বক্তব্যে বলেন ধর্মীয় অনুসাষণ মানুষকে বিপদগামী হতে বিরত রাখে। তাই ছেলে মেয়েদেরকে  ইসলাম বা দীনি  শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।প্রধান আলোচক তার বক্তবে নূরানী একাডেমীর ছাত্র-ছাত্রীদের উদ্দেশে বলেন তোমরা কমলমতি ছেলে মেয়ে তোমাদের কে বিভিন্ন ভাবে অনেকে বিপদ গামী করতে চেষ্ঠা করবে।তোমরা সর্বদা সচেতন থাকবে।সভাপতি তার সংক্ষিপ্ত বক্ত প্রদান করে মুনাজাতের মাধ্যমে সভা শেষ করেন।

ট্যাগ: