banglanewspaper

রাজশাহী: চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রানকেন্দ্রে শহীদ সাটু কমপ্লেক্সের ভিত্বিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার দুপুরে (১২টায়) স্থানীয় সাংসদ আব্দুল ওদুদ প্রধান অতিথি হিসেবে এর ভিত্ত্বিপ্রস্তর স্থাপন করেন।

এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সাইদুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান রুহুল আমীন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হক, পৌর প্যানেল মেয়র মতিউর রহমান,মোসলেমা বেগম,নির্বাহী প্রকৌশলী সাদিকুল ইসলাম,সংশ্লিষ্ট কাউন্সিলর জিয়াউর রহমান প্রমূখ।

প্রধান অতিথি সাংসদ ওদুদ তাঁর বক্তব্যে চাঁপাইনবাবগঞ্জে এই সরকারের আমলে হওয়া উন্নয়ন কর্মের বর্ননা দেন। তিনি আশা প্রকাশ করে বলেন, সামনে স্বাধীনতা দিবসে সদর উপজেলার ঝিলিমে বহু প্রতীক্ষিত আমনুরা বাইপাস রেলপথের উদ্বোধন করে জুনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি ঢাকা পর্যন্ত আন্ত:নগর ট্রেন চালু করা যাবে। উল্লেখ্য,৭১’এ শহীদ বীর মুক্তিযোদ্ধা গোলাম নবী সাটু’র নামে অত্যাধুনিক ও বহুতল বিশিষ্ট শহীদ সাটু কমপ্লেক্সে থাকছে সোয়া ৬শত আসনের মিলনায়তন, অফিস স্পেস,ভূগর্ভস্থ পার্কিং,বিপণী বিতান সহ বিভিন্ন সুযোগ সুবিধে।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ৫কোটি ৬লক্ষ টাকার নিজস্ব অর্থে এর প্রথম দুটি তলা নির্মান করছে। পরবর্তীতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) বাস্তবায়নে পৌর এলাকায় চলমান তৃতীয় নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের (ইউজিপ-৩) আওতায় কমপ্লেক্সের উপরের তলাগুলি নির্মান করা হবে।

ট্যাগ: