banglanewspaper

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে ইনজুরিতে পড়েছেন বাংলাদেশের মাশরাফি বিন মর্তুজা, দুই ওপেনার ইমরুল কায়েস ও তামিম ইকবাল।

মাশরাফির ডান হাতের আঙ্গুলে চিড় ধরেছে, ফিল্ডিং করার সময় হাঁটুতে ব্যথা পান ইমরুল এবং ম্যাচ চলাকালীন ক্যাচ ধরতে গিয়ে হাতে ব্যথা পেয়েছেন তামিম।

মাশরাফির মতো তামিম ও ইমরুলের ইনজুরিতে মারাত্মক নয়। টেস্ট সিরিজের আগেই তামিম ও ইমরুল সুস্থ হয়ে উঠবে বলে আশা বাংলাদেশ টিম ম্যানেজমেন্টের।

তকে হাতে চিড় ধরায় ৪ থেকে ৬ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে মাশরাফিকে। নিউজিল্যান্ড ইনিংসের ১৮তম ওভারে বল হাতে আক্রমণে ছিলেন ম্যাশ। ঐ ওভারের দ্বিতীয় বলটি কোরি এন্ডারসনের বিপক্ষে ডেলিভারি করেন তিনি। ফুলটস বলটি জুড়েই মেরেছিলেন এন্ডারসন। আর সেই শটটি আটকাতে গিয়ে হাতের তালুতে ব্যথা পান মাশরাফি।

এরপর মাঠে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় মাশরাফিকে। কিন্তু অবস্থা খারাপ হওয়ায় মাঠ ছেড়ে যান তিনি। পরে স্ক্যান রিপোর্টে মাশরাফির হাতে চিড় ধরা পড়ে। তাই প্রায় দেড় মাসের জন্য বিশ্রামে থাকতে হবে মাশরাফিকে।

আগামী জুনের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আগে বাংলাদেশের কোন আন্তর্জাতিক ম্যাচ নেই। তাই চ্যাম্পিয়ন্স ট্রফির আগে সুস্থ হয়ে উঠবেন ম্যাশ। আগামী ১২ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ।