banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়ন আ’লীগের ১নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক দুলাল হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। 

সোববার দুপুরে কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের সাহিতপুর বাজারের ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে নিহতের পরিবারের সদস্যসহ এলাকার নারী-পুরুষ, শ্রমিক ও বাজারের ব্যবসায়ীরা অংশ নেন। 

এসময় তারা দুলাল মিয়ার হত্যাকারী আবু তাহের ফাঁসি চেয়ে বিভিন্ন স্লোগান তুলেন। 

গত ২৮ ডিসেম্বর  উপজেলার সাহিতপুর বাজারে অটোরিক্সা ষ্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দুই পক্ষের মাঝে সংর্ঘষে আহত  হয়ে ৫দিনের মাথায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আ’লী নেতা দুলাল মিয়া। 

সংঘর্ষের ঘটনার পরদিন ২৯ ডিসেম্বর নিহত দুলাল মিয়াকে কুপিয়ে আহত করার ঘটনা তার ছেলে সোহেল মিয়া বাদী হয়ে যুবলীগ নেতা তাহেরকে প্রধান আসামী করে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেন। দুলাল মিয়া নিহত হওয়ায় ওই মামলাটি ধারা পরিবর্তন করে থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে।

নিহতের ছেলে সোহেল জানান, তার বাবাকে নির্মমভাবে কুপিয়ে সন্ত্রাসী আবু তাহের ও তার সহযোগীরা হত্যা করেছে। বাবার হত্যারকারীদের দৃষ্টান্তমূলক বিচারের জন্য প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেন সোহেল।

এব্যাপারে কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনার পরদিন ২৯ ডিসেম্বর নিহত দুলাল মিয়াকে কুপিয়ে আহত করার ঘটনা তার ছেলে সোহেল মিয়া বাদী হয়ে আবু তাহেরকে প্রধান আসামী করে থানায় যে মামলাটি হয়েছিল সেটিই ধারা পরিবর্তন করে হত্যা মামলায় রূপান্তরিত হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। খুনিদের ধরতে এলাকায় বিশেষ অভিযান চালানো হচ্ছে।
 

ট্যাগ: