সাইদুর রহমান রাজু হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি: উপজেলা প্রশাসনের উদ্যোগে ৯ জানুয়ারী সোমবার দুপুরে সানফ্লাওয়ার মডেল স্কুল চত্বরে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার হেলালুজ্জামান সরকারের সভাপতিত্বে উন্নয়ন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে “উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র” এই প্রতিপাদ্য কে সামনে রেখে উন্নয়ন মেলার উদ্বোধন করেন স্বাস্থ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য হালুয়াঘাট-ধোবাউড়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মি. জুয়েল আরেং। এ সময় তিনি ১০ জন ভূমিহীন পরিবারের মাঝে প্রত্যেককে ১০ শতাংশ ভূমির দলিল হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন, অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিঞা।

উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শিহাব উদ্দিন আহম্মেদ। উক্ত মেলায় সরকারী-বেসরকারী প্রায় ৫০টি স্টল স্থান পেয়েছে। মেলায় সরকারের গৃহীত উন্নয়ন পরিকল্পনার বাস্তবচিত্র প্রদর্শন করা হয়।