হুমায়ুন কবিরঃ “উন্নয়নের জন্য গণতন্ত্র- শেখ হাসিনার মূলমন্ত্র” প্রতিপাদ্যকে সামনে রেখে উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে কুষ্টিয়ার খোকসা উপজেলায় উপজেলা চত্বরে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তার রেবেকা খান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় কুষ্টিয়া ৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রউফ বলেন আজকের দিনে বঙ্গবন্ধু দেশের মাটিতে ফিরে এসেছিলেন বলেই বাঙ্গালী জাতির এত শক্তিতে বলিয়ান। প্রধানমন্ত্রীই তার অনুপ্রেরনায়ই আজ দেশের উন্নয়ন করা সম্ভব হয়েছে। তিনি আরো বলেন আমার সংসদের সময়ে কুমারখালী ও খোকসাবাসীর আমুল উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট প্রধানমন্ত্রীর নির্দেশনায় একটি বাড়ী একটি খামার আর্থ সামাজিক উন্নয়নে প্রতিটা স্তরে উন্নয়নের পদচ্ছবি লেগেছে। 

তিনি আরো বলেন ৩০ মার্চের মধ্যে খোকসা উপজেলার প্রতিটা ঘরে বিদ্যুতের আলো পৌছে যাবে। ৩০ জুন এর মধ্যে কুমারখালী উপজেলার প্রতিটা ঘরে বিদ্যুৎ দেওয়ার কর্মসূচী রয়েছে। প্রি-একনেকে কুমারখালী গড়াইনদীর ব্রীজ অনুমোদন হয়েছে। আসাকরি অল্প কিছু দিনের মধ্যেই দৃশ্যমান উন্নয়ন দেখেতে পাবেন। 

কুমারখালী খোকসার সাংসদ হিসেবে আমি আপনাদেরকে আহ্বান জানাচ্ছি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের রোল মডেলে সামিল হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দলমত নির্বিশেষে একহয়ে কাজ করি। আসুন আমরা সবাই উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষা করতে আবারও আওয়ামী লীগ এর ছায়া তলে আসি। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতাদেন খোকসা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক প্রমূখ।

উপজেলার সকল কমর্কর্তা কর্মচারী ও এলাকার আপমোর জনসাধারণের উপস্থিতে উন্নয়ন মেলা দ্বিতীয় দিনেও প্রাণবন্ত হয়ে উঠেছে।