কে. এম. লিমন,গায়াইনঘাট থেকেঃ সিলেটের গোয়াইনঘাটে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে ৩ দিন ব্যাপী আয়োজিত উন্নয়ন মেলা ২০১৭ এর উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার শুভ উদ্বোধন করেন। উন্নয়ন মেলার উদ্বোধন উপলক্ষে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে এক র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউএনও গোয়াইনঘাট মোঃ সালাহ উদ্দিনের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা আজহারুল কবিরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, ওসি গোয়াইনঘাট মোঃ দেলওয়ার হোসেন, উপজেলা কৃষি অফিসার আনিসুজ্জামান, শিক্ষা কর্মকর্তা মোসাহিদ আলী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমা, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব, আব্দুছ সালাম, আরিফ ইকবাল নেহাল, মাহবুব আহমেদ, খালেদ আহমেদসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মেলায় উপজেলার বিভিন্ন দপ্তরসহ মোট ৩৮ টি স্টল অংশ গ্রহণ করেছে। প্রতিটি স্টল থেকে দর্শনার্থীদের বিনামূল্যে সেবা প্রদর্শন করা হচ্ছে। মেলা উপলক্ষ্যে আজ মঙ্গলবার ও আগামী কাল বুধবার বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ছবি ক্যাপশনঃ উন্নয়ন মেলা ২০১৭ উপলক্ষে গোয়াইনঘাট উপজেলা পরিষদ ও প্রশাসনের র‌্যালী।