banglanewspaper

ডেস্ক রিপোর্ট: কক্সবাজারের টেকনাফে আনসার ক্যাম্পের সদস্যকে হত্যা করে অস্ত্র লুটের ঘটনায় একজন রোহিঙ্গা নাগরিকসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে টেকনাফের পুতুলাং এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অভিযান চালিয়ে আনসারদের লুট হওয়া অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন-রোহিঙ্গা নাগরিক খাইরুল আমিন ও আবুল কালাম আজাদ মাস্টার। তাদের কাছ থেকে একটি ওয়ান শ্যুটার গান, একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে তথ্য নিয়ে মঙ্গলবার সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি এলাকার পাহাড়ে অভিযান চালিয়ে র‌্যাব আনসার ক্যাম্প থেকে লুট হওয়া আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে।

আগ্নেয়াস্ত্রগুলো হলো-একটি এসএমজি, একটি রাইফেল, একটি চাইনিজ এমটু রাইফেল ও ছয়টি ম্যাগজিন। ঢাকা সদর দফতরের র‌্যাবের মিডিয়া অ্যান্ড লিগ্যাল শাখার উপ-পরিচালক মেজর রইসুল ইসলাম জানান, সকাল থেকে পাহাড়ে আরো আগ্নেয়াস্ত্র উদ্ধারে অভিযান চলছে।

উল্লেখ্য, গত বছর ১৩ মে ভোরের দিকে টেকনাফের হ্নীলার মুচনী এলাকার আনসার ক্যাম্পে হামলা চালিয়ে কমান্ডার আলী হোসেনকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। পরে ক্যাম্প থেকে আনসার সদস্যদের ব্যবহৃত আগ্নেয়াস্ত্র ও গুলি লুট করে। সূত্র: ইত্তেফাক

ট্যাগ: