banglanewspaper

নিজস্ব প্রতিনিধিঃ স্কুল অব বিজনেস-এর উদ্যোগে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ‘বিজনেজ স্কুল ডে’ উদযাপন করা হয়েছে।

১১ জানুয়ারি, ২০১৭ ইউনিভার্সিটির অডিটোরিয়ামে এ দুইটি সেশনে দিবসটি উদযাপন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন কানাডিয়ান ইউনিভর্সিটি অব বাংলাদেশ-এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভর্সিটি অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চেীধুরী নাফিজ শারাফাত।
অনুষ্ঠান পরিচালনা করেন স্কুল অব বিজনেস-এর এ্যাসোসিয়েট প্রফেসর ও হেড আরিফুজ্জামান।  

অনুষ্ঠানের প্রথম সেশনে কানাডিয়ান ইউনিভার্সিটির এ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও ব্রান্ড এ্যাম্বাসেডর বিশিষ্ট সংগীত শিল্পী তাহসান রহমান খান ক্রাফটিং ব্রান্ড রিজোন্যান্স নিয়ে আলোচনা করেন। বিজনেজ স্কুল ডে’র দ্বিতীয় সেশনে ‘রাইট ক্যারিয়ার ডিসিশন এ্যান্ড ক্যারিয়ার ডেভল্পমেন্ট’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ প্রাগমা সিস্টেমস-এর হেড অব এইচআরডি এ্যান্ড অপারেশন্স এ.এস.এম শামীম ও ক্রাউন সিমেন্ট কোম্পানির হেড অব এইচআর এ.বি.এম ইউসুফ আলী খান বক্তব্য দেন। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ও কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর সম্মানীত উপদেষ্টা প্রফেসর ড. আতিউর রহমান, ইউনিভার্সিটির প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. জেমস গোমেজ ও এমবিএ এ্যান্ড ইএমবিএ প্রোগ্রাম কোঅর্ডিনেটর ও এসোসিয়েট প্রফেসর হানিফ মাহতাব প্রমুখ।