নিজস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া শহরের মজমপুরে আল-হেলাল হার্ডওয়ার নামক একটি দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় ৪ জন গুরুতর অগ্নিদগ্ধ হয়েছে। গতকাল সন্ধ্যায় মজমপুর টিএনটি গেটের সামনে এই ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শি সূত্রে জানা যায়, মজমপুর আল-হেলাল হার্ডওয়ার এ সন্ধ্যায় হঠাৎ বিকট আওয়াজে রং এর কৌটায় ব্লাষ্ট করে আগুন লেগে যায়। মুহুর্তেই দোকানের ভিতর দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। এসময় দোকানে থাকা কর্মচারী সহ ৪জনের গায়ে আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন ম্যানেজার জানান, সন্ধ্যায় মজমপুর গেট এলাকার আল-হেলাল হার্ডওয়ার নামক একটি দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে আমরা দ্রুত সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। এ ঘটনায় আহত কয়েকজনকে হাসপাতালে ভর্তি করি। তবে সিগারেটের আগুন থেকে তারপিন (তেলের)র ড্রামে আগুন লেগে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

আহতদের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলার  জুগিয়া এলাকার আবেদ আলীর ছেলে আরিফ(২৮) ও একই এলাকার হাজী আমির আলীর ছেলে কামরুল ইসলাম(২৬), উপজেলার হাটশহরিপুর ইউনিয়নের হরিপুর এলাকার হাবিবের ছেলে আলীরাজ (১৮) ও একই এলাকার মৃত: তামিল উদ্দিনের ছেলে টুটুল(৩৪)। তারা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।