এবার একসঙ্গে বড় পর্দায় আসছেন লাক্স চ্যানেল আই সুপারস্টার এবং হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান চ্যানেল আইয়ের দুই রিয়্যালিটি শোয়ের দুই চ্যাম্পিয়ন বিদ্যা সিনহা মিম ও ইরফান সাজ্জাদ। সিনেমার নাম ‘ভালোবাসা এমনই হয়’। পরিচালক তানিয়া আহমেদ।

চলতি বছরের ২৭ জানুয়ারি ‘ভালোবাসা এমনই হয়’ সিনেমাটি মুক্তি পাবে। সিনেমাটির মুক্তি উপলক্ষে গত সোমবার চ্যানেল আইয়ের চেতনা চত্বরে ‘পয়লা দর্শন’ শিরোনামের একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এখানে পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পীরা উপস্থিত থেকে ছবিটি সম্পর্কে খুঁটিনাটি তথ্য তুলে ধরেন।

‘ভালোবাসা এমনই হয়’ ছবিটির জন্য পরিচালক তানিয়া আহমেদ কৃতজ্ঞতা প্রকাশ করেন এর প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মের প্রতি।

তিনি বলেন, ‘এই প্রতিষ্ঠান সব সময় আমাকে সমর্থন করে আসছে। এই ছবির ক্ষেত্রেও তা আমি টের পেয়েছি। চেষ্টা করেছি দর্শকের দেখার মতো একটা সিনেমা বানানোর। মুক্তি পাওয়ার পর সবাই প্রেক্ষাগৃহে গিয়ে দেখে টের পাবেন।’

ছবিটির প্রযোজক ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে বেলুন উড়িয়ে ‘ভালোবাসা এমনই হয়’ সিনেমার পোস্টার ও বিলবোর্ড উন্মোচন করেন।