বেনাপোল প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শার্শা উপজেলার বাগআঁচড়া গালর্স স্কুল এন্ড কলেজে বৃহস্পতিবার সকালে  শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের অংশ গ্রহনে নারীর ক্ষমতায়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

যশোর জেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায়  বিদ্যালয়ের আয়োজনে এ  মতবিনিময় সভায় কলেজ অধ্যক্ষ শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা শিক্ষা অফিসার আমিনুল ইসলাম টুকু। বিশেষ অতিথি ছিলেন শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান। একাডেমিক শিক্ষা অফিসার নুরুজ্জামান, জেলা শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামার হোসনে আরাসহ অভিভাবক বৃন্দ। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে নারীর ক্ষমতায়নের উপর চিত্রাঙ্কন, কুইজ ও রচনা প্রতিযোগীতায় অংশ গ্রহন কারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। 

একই দিনে সকাল ১১টায় বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয় তারুন্যের জয়গান শীর্ষক মতবিনিময় সভা। যশোর জেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায়  বিদ্যালয়ের আয়োজনে এ  মতবিনিময় সভায় বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াস কবীর বকুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা শিক্ষা অফিসার আমিনুল ইসলাম টুকু।  

বিশেষ অতিথি ছিলেন শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান। একাডেমিক শিক্ষা অফিসার নুরুজ্জামান, জেলা শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামার হোসনে আরাসহ অভিভাবক বৃন্দ। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে তারুন্যের জয়গানের উপর  চিত্রাঙ্কন, কুইজ ও রচনা প্রতিযোগীতায় অংশ গ্রহন কারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। পুরুস্কার বিতরন শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।