নিজস্ব প্রতিবেদক: বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবসের দিন হারিয়ে যাওয়া সাইকেলের মালিক সুমন শামসের হাতে আয়োজক সংস্থার পক্ষ থেকে নতুন একটি সাইকেল তুলে দেন ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষ (ডিটিসিএ) এর নির্বাহী পরিচালক সৈয়দ আহম্মদ।

উল্লেখ্য গত ২২ সেপ্টেম্বর ২০১৭ বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবসের দিন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাইকেল র‌্যালি উদ্বোধনের পর সুমন শামসের সাইকেল হারিয়ে যায়। তিনি আয়োজক সংস্থার কাছে বিষয়টি জানালে তখনই মঞ্চ থেকে সাইকেল হারানোর বিষয়টি ঘোষণা করা হয় এবং তাকে আশ্বস্ত করা হয় যে, তার সাইকেলটি খুঁজে দেয়া হবে। কিন্তু ইতিমধ্যে সংবাদটি নেতিবাচকভাবে ছড়িয়ে পড়ে।

সাইকেল হারিয়ে যাওয়ার পর একটি জিডি করা হয় এবং পরবর্তীতে সাইকেলটি খুঁজে না পাওয়ায়, আজ সোমবার দুপুর আড়াই টার দিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নগর ভবনে ডিটিসিএ এর অফিস থেকে একই মূল্যের এবং ব্যান্ডের আরেকটি নতুন সাইকেল শামসের হাতে তুলে দেয়া হয়। সাইকেল পেয়ে শামস সুমন খুশি।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষ (ডিটিসিএ) এর অতি: নির্বাহী পরিচালক জাকির হোসেন মজুমদার, প্রকল্প পরিচালক (কেস প্রজেক্ট),  আনিসুর রহমান এবং ট্রান্সপোর্ট ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন তরফদার প্রমুখ।