নতুন করে ফেসবুকে ভাইরাল হয়েছে একটি ছবি। ছবিটি দেখে অনেকেই মনে করছেন, এটি জান্নাতুল নাঈম এভ্রিল। ছবিটিতে দেখা যায়, একজন নারী একজন পুরুষের পাশে খুব ঘনিষ্ঠভাবে শুয়ে আছেন। এছাড়াও সামাজিক গণমাধ্যমে ঘুরতে থাকা একটি ভিডিওতে দেখা গিয়েছে- জান্নাতুল নাঈম এভ্রিলের বাইকের পেছনে চড়ে আছেন একজন ব্যক্তি। বাইকের ব্যক্তি ও বিছানার ব্যক্তিকেও এক করে দেখছেন অনেকেই।

ছবিটির পাশাপাশি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেটি হচ্ছে ছবিটির ওই ছেলে আর এভ্রিলের। যে ভিডিওতে জান্নাতুল নাঈম এভ্রিলের বাইকের পেছনে চড়ে ঘুরে বেড়াতে দেখা গেছে তাকে।

এ বিষয়ে এভ্রিলের সঙ্গে যোগাযোগ করা হলে ফোন ধরেন তার সহকারী। তিনি জানান, ওটা এভ্রিলের ছবি নয়, অন্যকোন এক মেয়ে। কিংবা এডিট করা।

ফেসবুকে মুসা বাপ্পি নামে একজনের আইডি থেকে ভিডিও ও ছবি ছড়িয়ে পড়ছে অনলাইনে। তিনি হিউম্যান অ্যাক্টিভিস্ট অ্যাট ফেয়ার ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ফাউন্ডেশনের একজন সদস্য।

‘মুসা বাপ্পি’ নামে একজন সেই ছবি ও ভিডিও ফেসবুকে আপলোড করেছেন এবং লিখেছেন- ‘আমার এলাকার ও বাংলাদেশের অনেক পোলাপান হাইস্পিড বাইকার এভ্রিলের পাশে থাকার কথা দিয়েছেন! সুতরাং তাদের জন্য দুঃসংবাদ!....... যাদের এভ্রিলের জন্য মায়া কান্না হয়! তাদের জন্য এই ছবিগুলো। সুতরাং সে আমার কোনো বাঙালি মা-বোনের পথপ্রদর্শক হতে পারে না। ছবিগুলো একটু মিলিয়ে দেখবেন’!