বিনোদন ডেস্ক: আবারো অভিনয়ে ফিরেছেন মডেল-অভিনেত্রী মিথিলা। সম্প্রতি তিনি 'নীল ফড়িংয়ের গল্প' শিরোনামে নতুন একটি নাটকের কাজ শেষ করেছেন। এই নাটকে মিথিলার সঙ্গে দেখা যাবে অপূর্বকে।

তাহসানের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। গেল ঈদেও বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন মিথিলা।

অপূর্ব-মিথিলা ছাড়াও 'নীল ফড়িংয়ের গল্প' তে আরও অভিনয় করছেন গাজী রাকায়েত, মিলি বাশার, বিরহী মুক্তার প্রমুখ। আসাদুজ্জামান সোহাগের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মো. মেহেদী হাসান জনি।

নাটকটি প্রসঙ্গে মিথিলা বলেন, সমসাময়িক বিষয় নিয়ে নাটকটি তৈরী বরা হয়েছে। 'নীল ফড়িংয়ের গল্প' একটি ভালোবাসানির্ভর নাটক। তবে ভালোবাসা  ছাড়াও এর মধ্যে দর্শক ভিন্নতা খুঁজে পাবে। খুব শিগগিরই নাটকটি কোনো একটি রেসরকারি চ্যানেলে প্রচার হবে।

ব্র্যাকের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান হিসেবে দায়িত্বরত মিথিলা জানান, অভিনয়ে ফিরলেও আগের মতো নিয়মিত হওয়ার পরিকল্পনা নেই। আমার জন্য উৎসব কিংবা বিশেষ দিন ছাড়া অভিনয়ের জন্য সময় বের করা কঠিন। কারণ সারাসপ্তাহ আমি অফিস নিয়েই ব্যস্ত থাকি। আর ছুটির দিনগুলো থাকে মেয়ে আয়রার জন্য বরাদ্দ।