banglanewspaper

বগুড়া প্রতিনিধি : বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন বলেছেন, শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী। আওয়ামী লীগ দেশ ও জনগণের কল্যাণের জন্য রাজনীতি করে জনগণের আস্থা লাভ করেছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের উন্নয়নের জন্য ব্যাপক ভূমিকা রেখেছে। যা দেশ ও বিশ্ববাসীর কাছে প্রশংসিত হয়েছে। আগামীতেও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। তাই উন্নয়নের জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন, কাহালু-নন্দীগ্রাম উপজেলা আর অবহেলিত থাকবে না। সে লক্ষ্য নিয়েই আমরা কাজ করবো। 

রোববার বিকেলে নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বাঁশো সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথাগুলো বলেন। 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একরাম হোসেনের সভাপতিত্বে জনসভায় মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান দুলু, শাহারিয়ার হোসেন ওপেল, আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদ খান রনি, মাহফুজুল ইসলাম রাজ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম পিংকু, আনোয়ার হোসেন রানা, আজিজুর রহমান, সোহেল রানা সোহাগ ও বগুড়া শহর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা শহিদুল ইসলাম বাপ্পি, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী, আজিজুর রহমান, শামীম শেখ ও নিকুঞ্জ চন্দ্র প্রমুখ।