banglanewspaper

ঢাবি প্রতিনিধি: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) নেতৃবৃন্দ।

সোমবার বিকালে বঙ্গভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এসময়  ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান, সাংবাদিক সমিতির সভাপতি ফরহাদ উদ্দীন ও সাধারণ সম্পাদক ফররুখ মাহমুদ, সহ-সভাপতি আনিসুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফ সুজন, অর্থ সম্পাদক আরিফ আহমেদ, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান নয়ন এবং কার্যনির্বাহী কমিটির সদস্য মোতাসিম বিল্লাহ, ইব্রাহিম মল্লিক সুজন ও ইরফান এইচ সায়েম ‍উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে রাষ্ট্রপতি বলেন, গণমাধ্যম কর্মীদেরকে সাংবাদিকতার মূল বিষয়ে প্রাধান্য দিতে হবে এবং সর্বদা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করতে হবে। এ সময় তিনি দীর্ঘদিন যাবৎ নির্বাচন না হওয়া ডাকসু সম্পর্কে খোঁজখবর জানতে চান।

তিনি আরও বলেন, তরুণরা দেশের প্রধান শক্তি। তাদের আরও বেশি সক্রিয় হতে হবে। তরুণরা ঠিক মতো দায়িত্ব পালন করলে দেশ আরও দ্রুত এগিয়ে যাবে। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি সাংবাদিকতার সঙ্গে যুক্ত থাকায় এ সময় তিনি নবীন সাংবাদিকদের প্রশংসা করেন ।