banglanewspaper

ক্রীড়া ডেস্ক: দক্ষিণ আফ্রিকা সফরের শুরু থেকে ঊরুর চোট ভুগিয়েছে তামিম ইকবালকে। প্রথম প্রস্তুতি ম্যাচ খেলেননি তিনি। পচেফস্ট্রুমে প্রথম টেস্ট খেললেও দ্বিতীয় ম্যাচে ছিলেন বিশ্রামে। প্রথম ওয়ানডেতেও খেলা হয়নি বাংলাদেশের এ নির্ভরযোগ্য ব্যাটসম্যানের। চিকিৎসকরা তাকে বিশ্রামের পরামর্শ দিলেও খেলেছেন ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ। কিন্তু আবারও পুরানো চোট ফিরে এসেছে। বিভিন্ন সংবাদমাধ্যমের খবর, দক্ষিণ আফ্রিকা সফর শেষ তামিমের।

বুধবার দ্বিতীয় ওয়ানডের পর অস্বস্তির কথা জানান তামিম। শুক্রবার ইস্ট লন্ডনে তার স্ক্যান করা হয়। কিন্তু রিপোর্ট কোনও ভালো খবর দিতে পারেনি। জানা গেছে, চার সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যাচ্ছেন তিনি।

অর্থাৎ রবিবার ওয়ানডে সিরিজে শেষ ম্যাচ খেলতে পারবেন না তামিম। এছাড়া দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও দেখা যাবে না এ ওপেনারকে। একদিনের সিরিজ শেষে অধিনায়ক মাশরাফি মুর্তজা ও মোস্তাফিজুর রহমানের সঙ্গে দেশে ফিরবেন তিনি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রথম তিন ম্যাচেও খেলা হবে না তামিমের। আগামী ১৪ নভেম্বর চিটাগং ভাইকিংসের বিপক্ষে মাঠে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে তার।