banglanewspaper

গোলাম মোস্তফা রাঙ্গা : সোমবার সকাল সাড়ে ১০টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রে ৭০ দিন মেয়াদি ২য় ধাপ বেসিক কম্পিউটার প্রশিক্ষণ (মহিলা) কোর্স এবং ৩য় ধাপ মোবাইল সেট মেরামত ও রক্ষণাবেক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাগেশ্বরী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, কুড়িগ্রাম সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুভাস চন্দ্র বর্মন, উপজেলা প্রশিক্ষিকা শান্তি রাণী, উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ, রাজারহাটের উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান, বহিরাগত কম্পিউটার প্রশিক্ষক মোঃ আব্দুস সোবহান সরকার, বহিরাগত ইংরেজি প্রশিক্ষক মমিনুল ইসলাম, দলীয় প্রশিক্ষক হাবিলদার দেলোয়ার হোসেন ও মনিটরিং মাঠকর্মী মজহারুল ইসলাম, মোবাইল ফোন সেট মেরামত ও রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ কোর্সেরও প্রধান শিক্ষক এমদাদুল হক ওয়াব এবং মিজানুর রহমান।

কুড়িগ্রাম জেলা ৯টি উপজেলা হতে ৩০ জন ভিডিপি মহিলা সদস্যা আগামী ২৯ ডিসেম্বর পর্যন্ত বেসিক কম্পিউটার প্রশিক্ষণ গ্রহণ করবেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন বেসিক কম্পিউটার কোর্সের বিভাগীয় প্রশিক্ষক কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উচ্চমান সহকারী কাম হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা।

একই দিনে ৩য় ধাপ মোবাইল ফোন সেট মেরামত ও রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ কোর্সেরও উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত প্রশিক্ষণটিতে গাইবান্ধার ৬ জন ও নীলফামারীর ০৬, লালমনিরহাটের ০৬ জন এবং কুড়িগ্রামের ০৬ জনসহ মোট ২৪ জন ভিডিপি পুরুষ সদস্য উক্ত প্রশিক্ষণে অংশগ্রহণ করবেন। প্রশিক্ষণটি আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত চলবে।