banglanewspaper

শাওমির ন্যাশনাল ডিসট্রিবিউটর সোলার ইলেক্ট্রো বাংলাদেশ ইতিমধ্যে Redmi Note 5A স্মার্টফোনটি বাজারজাত করেছে। বর্তমানে দেশব্যাপি ৪২ টি অথরাইজড মি স্টোর ও মনোনীত সকল রিটেইলার এর কাছে আকর্ষণীয় এ হ্যান্ডসেট টি পাওয়া যাচ্ছে। সল্প বাজেট এর স্মার্টফোন হিসাবে এটি বাজারে ইতোমধ্যে আলোড়ন সৃষ্টি করেছে।  ০২ বছরের অফিসিয়াল ওয়ারেন্টিসহ এই হ্যান্ডসেট টির দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ১২,৭০০ টাকা। এছাড়াও প্রতিটি স্মার্টফোন কিনলেই গ্রাহক পাবেন গ্রামীণফোনের সর্বোচ্চ ১০জিবি ইন্টারনেট একদম ফ্রি।  

হ্যান্ডসেট টির কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট নিম্নে উপস্থাপন করা হলঃ
Redmi Note 5A আর Redmi 4A ফোনটির সবথেকে বড় পার্থক্য এর হালকা ওজনের ডিজাইন আর ব্যাটারি লাইফ। এই স্মার্টফোনটিতে ৫.৫ ইঞ্চির HD ডিসপ্লে আছে যা 1280 x 720 পিক্সল রেজিলিউশান যুক্ত আর এই স্মার্টফোনটি Redmi 4A এর মতনই স্ন্যাপড্র্যাগন 425 চিপস্টেক যুক্ত। এই স্মার্টফোনটিতে 2GB র‍্যাম আর 16GB’র স্টোরেজ আছে আর এই স্টোরেজকে ডেডিকেটেড মেমোরি কার্ড স্লটের মাধ্যমে 128GB অব্দি বাড়ানো যায়। এর মানে একজন ব্যবহারকারী একই সাথে দুইটি সিম কার্ড এবং একটি মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন।

Redmi Note 5A ফোনটিতে 13MP’র প্রাইমারি ক্যামেরা আছে যা f/2.2 অ্যাপার্চার, প্যানোরমা মোড, বার্স্ট মোড, ফেসিয়াল রেকগনিজেশান আর মনোক্রোম ফ্ল্যাশের টেম্পারেচার যুক্ত। এই হ্যান্ডসেটে 5MP’র ফ্রন্ট ক্যামেরা আছে যা f/2.0 অ্যাপার্চার, সেলফি কাউন্টডাউন, বিউটিফিকেশন ৩.০  আর ফেশিয়াল রেকগনিজেশান সাপোর্ট করে। এর মেন ক্যামেরাতে 30fps এ 1080p ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে। এই স্মার্টফোনটি নতুন স্মার্ট অ্যাসিস্টেন্স, স্প্লিট স্ক্রিন মাল্টিটাস্কিং আর ইমেজ সার্চ ফিচার যুক্ত আর এর সঙ্গে এটি MIUI 9 তে চলে । এটি কালার টেম্পারেচারের অ্যাডজাস্ট করার জন্য নতুন প্রোটেকশান মোড সাপোর্ট করে। এই হ্যান্ডসেটটি Wi-Fi, ব্লুটুথ 4.1, GPS আর 4G LTE সাপোর্ট করে।

Redmi Note 5A ফোনটিতে 3080mAh(typ) / 3000mAh(min) এর ব্যাটারি আছে আর এর ডাইমেনশান Height:153, Width:76, Thickness:7.55, Weight:150gm mm। এই স্মার্টফোনটি গোল্ড, রোজ গোল্ড আর সিলভার গ্রে কালারে পাওয়া যাচ্ছে ।

শাওমি’র নতুন স্মার্টফোনের সাথে গ্রামীণফোন ইন্টারনেট অফারের বিস্তারিত জানতে ভিজিট করুন https://www.xiaomibangladesh.com.bd/offers/gp-offer-terms

ট্যাগ: