banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: সেপ্টেম্বর মাসে প্রতিষ্ঠানটি টিভিএসের মেট্রো ও টিভিএস অ্যাপাচি আরটআরের দাম কমিয়েছিল। একমাসের ব্যবধানে ফের প্রতিষ্ঠানটির উৎপাদিত বাইকের দাম কমানো হলো।এখন থেকে টিভিএসের সকল ডিলার ও পরিবেশকদের কাছে হ্রাসকৃতমূল্যে টিভিএসের বাইক পাওয়া যাবে।

নতুন দাম অনুসারে জনপ্রিয় বাইক মেট্রো ১০০ কিক স্টার্টার চার হাজার টাকা কমে এখন ৯৫ হাজার ৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। অন্যদিকে মেট্রো সেলফ স্টার্টার পাওয়া যাচ্ছে ১ লাখ ৪ হাজার টাকা। এই বাইকটির আগের দাম ছিল ১ লাখ ৯ হাজার টাকা। টিভিএস এক্সএল-এর দাম ৫৯ হাজার ৯০০ টাকা। এর পূর্বমূল্য ছিল ৬৪ হাজার ৯০০ টাকা।

ড্রাম ব্রেকের মেট্রো প্লাস ১ লাখ ২৩ হাজার ৯০০ টাকা থেকে কমে এখন বিক্রি হচ্ছে ১ লাখ ১৮ হাজার ৯০০ টাকায়। ডিস্ক ব্রেকের মেট্রো প্লাস এখন মিলছে ১ লাখ ২৯ হাজার টাকায়। এর পূর্বমূল্য ছিল ১ লাখ ৩৭ হাজার ৯০০ টাকা।

স্পোর্টসবাইক আরটিআর ম্যাট সিরিজের আগের দাম ছিল ১ লাখ ৮৪ হাজার ৯০০ টাকা। বাইকটি এখন ১ লাখ ৭৬ হাজার ৯০০ টাকায়। অ্যাপাচি আরটিআর সিঙ্গেল ডিস্কের দাম ১ লাখ ৭৯ হাজার ৫০০ টাকা থেকে কমে এখন ১ লাখ ৭২ হাজার ৯০০ টাকায় বিক্রি হচ্ছে। অন্যদিকে ডুয়েল ডিস্ক ব্রেক ভার্সনের দাম ১৩ হাজার টাকা কমে ১ লাখ ৮৫ হাজার ৯০০ টাকায় পাওয়া যাবে। এ ভার্সনটির আগের দাম ছিল ১ লাখ ৯৮ হাজার ৫০০ টাকা।

টিভিএস স্ট্রাইকার এখন ৮ হাজার টাকা কমে দাঁড়িয়েছে ১ লাখ ২৯ হাজার ৯০০ টাকায়।

ট্যাগ: