banglanewspaper

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া: বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদক জামিল হোসাইনকে সংবর্ধনা দিয়েছে মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশীরা। বুধবার রাজধানী কুয়ালালামপুরের আমপাং এর এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালয়েশিয়াস্থ গোপালগঞ্জ জেলা সমিতির সভাপতি শওকত আলি তিনু।

সংবর্ধিত অতিথি বাগেরহাট-শরনখোলা থেকে মনোনয়ন প্রত্যাশি জামিল হোসাইন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে আর এই অগ্রযাত্রায় প্রবাসে থেকেও ভূমিকা রাখছে আওয়ামী লীগের  সৈনিকেরা। উন্নয়নের ছোয়া এখন সমগ্র বাংলাদেশে পড়েছে রাস্তাঘাট থেকে শুরু করে অবকাঠামোগত যে উন্নয়ন হচ্ছে তা  প্রচার করার জন্য সবাইকে অনুরোধ জানান জামিল হোসাইন। আগামী  সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোয়ন পেয়ে বিজয়ী হলে বাগেরহাট-শরনখোলার মানুষের জন্য তার দেয়া সাত দফা অঙ্গীকার পুরনে কাজ করবেন বলে মন্তব্য করেন সাবেক এ ছাত্র নেতা।        

       

মালয়েশিয়া ছাত্রলীগ নেতা মওদুদ মোল্লার সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসাবে ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক রেজাউল করিম রেজা। প্রধান বক্তা গোপালগঞ্জ জেলা সমিতির সহ-সভাপতি বাবুল সরদার ছাড়াও এসময় আরো বক্তব্য রাখেন সমিতির সদস্য

গাজী মাইনুল, মালয়েশিয়া আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক ওহিদুর রহমান অহিদ, রাশেদ বাদল, মাহতাব খন্দকার, শফিকুর রহমান চৌধুরী, মালয়েশিয়া ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত যুগ্ন-আহ্বায়ক রাসেল শিকদারসহ অনেকে।

আব্দুল আজিজের কোরআন তিলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা সমিতির সহ-সভাপতি আলি আকবর, মনির, রুবেল সর্দার, মমিনুল, সোহেল সর্দার, তুহিন মোল্লা, কামালসহ বিভিন্ন শ্রেনীপেশার মালয়েশিয়া প্রবাসীরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: