banglanewspaper

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া: মাঠে খেলছে জুনিয়র  টাইগাররা আর গলা ফাটিয়ে তাদেরকে উজ্জীবিত করছে প্রবাসী বাংলাদেশীরা। শনিবার রাজধানী কুয়ালালামপুরের অদুরে পুচং এর কিনরারা ওভাল গ্রাউন্ড স্টেডিয়াম মুখরিত হয় মালয়েশিয়ার বিভিন্ন প্রান্ত থেকে আসা দু’শতাধিক বাংলাদেশীর বাংলাদেশ বাংলাদেশ ধ্বনিতে।

যুব এশিয়া কাপের প্রথম ম্যাচে দুই উইকেটে নেপালকে হারিয়েছে বাংলাদেশ। স্বস্তির এ জয় গ্যালারিতে বসে উৎসবের আমেজে উপভোগ করেছে মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশীরা। যুবাদের এই ম্যাচ উপভোগ করতে শত ব্যাস্ততা ফেলে বাংলাদেশের জার্সি পরে মাঠে এসেছিলেন শরিয়তপুরের শাহ আলম হাওলাদার ও তার বন্ধুরা। বৃষ্টি বিঘ্নিত ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত যিনি গলা ফাটিয়েছেন সাইফ, নাইম, আফিফদের উৎসাহ দিতে।   

শাহ আলম হাওলাদারের মতো মাঠে খেলা দেখতে এসেছেন রাশেদ বাদল, জোসেফ, লায়ন, রিপন, মিরাজসহ অনেকে। মালয়েশিয়াস্থ  বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের  সাংবাদিকদের নিয়ে স্বপরিবারে  মাঠে ছিলেন সংগঠনটির সভাপতি এস এম রহমান  পারভেজ।

ম্যাচ শেষে দর্শকদের উন্মাদনা বাড়িয়ে দেয় ক্রিকেটারদের  সান্নিধ্য। বিজয়ী বাংলাদেশ  দলের  যুবারা দর্শক গ্যালারিতে এসে বেশ কিছু সময় কাটায়। দর্শকের সেল্ফি, গ্রুপ ফটো ও অটোগ্রাফের চাহিদাও পুরন  করে তারা। পাশাপাশি মাঠে থেকে সমর্থন যোগানোয় দর্শকদের ধন্যবাদ জানান অধিনায়ক সাইফ হোসেন। এসময় সোমবার দ্বীতিয় ম্যাচেও প্রবাসী বাংলাদেশীদের মাঠে আসার আহ্বান  জানিয়েছেন অনুর্ধ-১৯ দলের এ অধিনায়ক।

ট্যাগ: