banglanewspaper

মোঃ সাব্বির আহমাদ আবীর, জাককানইবি প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষা উপলক্ষে আজ শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৬টা থেকে ২৪ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় এলাকায় ১৪৪ ধারা জারি থাকবে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মাইকিং করে এবং সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে, সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণ ও নিরাপত্তার স্বার্থে সন্দেহভাজন যে কাউকে তল্লাশী করা হবে, পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত কোন পরীক্ষার্থী পরীক্ষার হল ত্যাগ করতে পারবে না, ভর্তি পরীক্ষা চলাকালীন পরিদর্শক ও প্রধান পরিদর্শকের নিকট কোন প্রকার মোবাইল বা ইলেকট্রনিক ডিভাইস থাকবে না, বিশ্ববিদ্যালয়ের দুটি গেট ব্যাতিত অন্যান্য প্রবেশ পথ বন্ধ থাকবে ।

উল্লেখ্য,১-৩৭০০ পর্যন্ত রোলধারীদের পরীক্ষা প্রথম শিফটে, ৩৭০১-৭৪০০ পর্যন্ত ২য় শিফট, ৭৪০১-১১১০০ ৩য় শিফট এবং ১১১০১-১৪৫৪৭ পর্যন্ত ৪ র্থ শিফটে অনুষ্ঠিত হবে ।

২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক ( সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষায়  চারটি ইউনিটে ১৯টি বিভাগে ৯৮০ টি আসনের বিপরীতে আবেদন জমা পড়ে ৩৮৫২১ টি অর্থাৎ প্রতি আসনের বিপরীতে আবেদন করে ৪০ জন । পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্যাবলি বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (http://www.jkkniu.edu.bd)- তে পাওয়া যাবে ।
 

ট্যাগ: