banglanewspaper

বাহির থেকে বাসায় তালা দিয়ে কলকাতায় যাওয়ার প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, এটা একদমই ভুল কথা। আমি বাসার বাহির থেকে তালা দিয়ে আসিনি। বাসার ভেতর থেকেই তালা দিয়েছে। বাসার ভেতরে শেলি আপুসহ অন্যান্যরা রয়েছেন। আমি নেই বলেই তারা ভেতর থেকে তালা দিয়ে রেখেছেন। এটা দোষের কি!

‘আমাকে বিপদে পড়ে একাই কলকাতা চলে আসতে হয়েছে। জয়কে নিয়ে আসার পরিস্থিতি ছিল না। কারণ ওর শরীরটা খুব ভালো নয়। তাই ওকে নিয়ে আসিনি। কিন্তু জয়কে রাখার লোক ঢাকায় খুঁজে পাইনি। তাই বাসায় আমার বোন শেলির কাছেই রেখে আসছি।’ সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনটাই জানালেন অপু বিশ্বাস।

জয়ের দাদা-দাদি, ফুপু রয়েছেন তাদের কাছে রাখতে পারতেন, প্রশ্নে অপু বলেন, আপনারা হয়তো দেখেছেন কিছু দিন আগেইতো জয়ের জন্মদিন অনুষ্ঠান করা হয়েছিল। জয়ের দাদা-দাদি বা ফুপুকে দেখেছেন? দেখেননি। তারা কোনো দিন জয়কে দেখতে আমার বাসায় আসেননি। আমার বাসার একদম কাছেই জয়ের ফুপুর বাসা। সেও কোনো দিন তাকে দেখতে আসেনি। তাহলে আমি কীভাবে তাদের কাছে রাখবো বলেন।

প্রসঙ্গত, সন্তান আব্রাম খান জয়কে বাসায় গৃহপরিচারিকার জিম্মায় রেখে কলকাতা গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, গতকাল দিনভর এমন সংবাদে মুখর ছিল বিভিন্ন সংবাদ মাধ্যম।

গত বৃহস্পতিবার ব্যাংকক থেকে ঢাকায় ফিরেন শাকিব খান। ফিরেই দুপুরেই শুনতে পান এ ঘটনা। নিজ চোখে দেখতে রাত নয়টায় অপুর নিকেতনের বাসায় যান তিনি। এরপরই ঘটনা মোড় নিতে শুরু করে, শুরু হয় আলোচনা-সমালোচনার তুমুল কাণ্ড।

ট্যাগ: