banglanewspaper

শিশির কুমার সরকার, বেনাপোল: রংপুরের তারাগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ঘর-বাড়ি, মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর এবং অগ্নিসংযোগের প্রতিবাদে যশোরের শার্শায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ শার্শা উপজেলা শাখার উদ্যোগে আজ শনিবার সকালে নাভারণে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ শার্শা উপজেলা শাখার সহ-সভাপতি পরিতোষ কুমার সর্দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ যশোর জেলা সভাপতি অসীম কুমার কুন্ডু। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ যশোর জেলা সাধারণ সম্পাদক যোগেশ দত্ত। এসময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ শার্শা শাখার সাধারণ সম্পাদক বৈদ্যনাথ দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক সুকুমার দেবনাথ, জয়দেব সিংহ, সাধন গোস্বামী, শান্তিপদ গাঙ্গুলী প্রমূখ। মানববন্ধন ও প্রতিবাদ সভায় সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভা থেকে অবিলম্বে হামলাকারীদের আটক করে বিচারের মুখোমুখি করার দাবি জানানো হয়। একইসাথে “ধর্ম যার যার রাষ্ট্র সবার” শ্লোগানে পাগলাপীর আর গঙ্গাচড়া দিয়েই শেষ হোক ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন ও হিন্দু ধর্মালম্বীদের নিরাপত্তায় রাষ্ট্রকে আরো গুরুত্ব দেয়ার দাবি জানান সংগঠনের নের্তৃবৃন্দ।

ট্যাগ: