banglanewspaper

বিনোদন ডেস্ক: সুপারস্টার শাকিব খানকে বারবার বহিস্কারের মূল হোতা শাকিবের শত্রুর সঙ্গে হাত মিলিয়ে সিনেমায় কাজ করছেন শাকিব খানের স্ত্রী অপু বিশ্বাস (অপু ইসলাম খান)। শাকিব খান তার শত্রুর নাম-পরিচয় নানা ইশারা- ইঙ্গিতে আগেই জানিয়েছিলেন গণমাধ্যমকে। সেই সত্রুর সঙ্গে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন অপু বিশ্বাস।

মঙ্গলবার (১৪ নভেম্বর) জমজমাট এক আয়োজনের মধ্যেদিয়ে শাবিক খানের শত্রু বদিউল আলম খোকনের সঙ্গে হাত মেলালেন অপু। উদ্দেশ্য নতুন ছবিতে কাজ। ছবির নাম ‘কাঙ্গাল’। ছবিটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। ছবিতে অপুর নায়ক ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ডি এ তায়েব।

বিয়ের ও সন্তানের জন্মের পর এই প্রথম শাকিবের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নতুন ছবিতে কাজ করতে যাচ্ছে অপু। ছবিতে অপুর আরেক নায়ক বাপ্পি চৌধুরী।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর পল্টনে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এ ছবির মহরত অনুষ্ঠিত হয়। নাদিম মাহমুদের কাহিনীতে ছবির চিত্রনাট্য ও সংলাপ সংযোজন করেছেন কাশেম আলী দুলাল।

এর আগে গত বছরের ২রা জানুয়ারি এফডিসিতে ‘পাংকু জামাই’ ছবির মহরত করেন অপু বিশ্বাস। আবদুল মান্নান পরিচালিত কমেডি ধাঁচের এই ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করেন তিনি।

‘কাঙ্গাল’ ছবির পরিচালক বদিউল আলম খোকন বলেন, আগামী মাসেই আমরা ছবির শুটিং শুরু করব। এরই মধ্যে ছবির চিত্রনাট্য তৈরি করা হয়েছে। এ ছবিতে আরো অভিনয় করছেন আনোয়ারা, মিশা সওদাগর প্রমুখ।

চলচ্চিত্র বোদ্ধাদের বক্তব্য হঠাৎ ছবিতে কাজ করার এমন সিদ্ধান্ত শাকিব-অপুর বিচ্ছেদের যে জোড়াল আওয়াজ গণমাধ্যমে তা আরও ভয়াবহ পারে।

ট্যাগ: