banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: চেক জালিয়াতির পৃথক দুই মামলায় শনিবার রাতে কুষ্টিয়ার খোকসার বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ আবু মুসা আটক করে হাজতে প্রেরণ করেছে রামপুরা থানা পুলিশ।

জানা যায়, প্রীতম ফ্যাশন হাউজ থেকে বিপুল পরিমাণ পণ্য ক্রয় করে টাকার বিপরীতে চেক দেয়। ৩ বছর ধরে সেই টাকা পরিশোধ না করায় প্রীতম ফ্যাশন হাউজের স্বত্তাধিকারী রবিউল আলম বাবুল চেকের বিপরীতে জালিয়াতির দুটি মামলা দায়ের করেন।

রামপুরা ও বনশ্রীতে অবস্থিত রজনীগন্ধা ফ্রেব্রিক্স এবং সরদার অটোকিয়েটের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবু মুসার বিরুদ্ধে কোর্টে দায়েরকৃত মামলা দুটির নাম্বার ৩১৮/১৭, তাং ১২/১১/১৭ এবং ৩১৯/১৭, তাং ১১/১২/১৭। মামলা দুটির বাদী রবিউল আলম বাবুল।

রবিউল আলম বাবুল বলেন, আমার মুসা সাহেবের সাথে ব্যবসায়িক লেনদেন ছিল। সে ছোট-খাটো মাল নিয়ে আমার সাথে লেনদেন ভালোই করতো। কিন্তু হঠাৎ করে বড় অংকের মাল নিয়ে আমাকে চেক দেয়। কিন্তু সেই টাকা আমাকে তিনবছর ধরেও পরিশোধ করেনি। এতে আমি ব্যবসায়িক ভাবে চরম ক্ষতির সম্মুখীন হয়েছি। আমি এলাকার লোকজন ও সমিতির মাধ্যমে ভালোভাবে আপোস করার চেষ্টা করেছিলাম। কিন্তু তিনি কোন কর্ণপাতই করেননি। বাধ্য হয়ে আমি কোর্টে চেক ডিজওনারের মামলা করেছি।

ট্যাগ: