banglanewspaper

প্রযুক্তি ডেস্ক: সাশ্রয়ী মূল্যে প্রথমবারের মতো দীর্ঘস্থায়ী ব্যাটারি সম্বলিত ফোরজি স্মার্টফোন নিয়ে এসেছে নোকিয়া। গত ৭ নভেম্বর মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে জানানো হয়, নকিয়া টু মডেলের এই মোবাইলটি কিনলে এয়ারটেলের বান্ডেল অফার পাওয়া যাবে। আগামী ৯ নভেম্বর বৃহস্পতিবার থেকে নোকিয়া টু মডেলের মোবাইলটি কেনা যাবে মাত্র ৯ হাজার ৬০০ টাকায়। 

৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ফোনটিতে  এন্ট্রি লেভেলের কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর এবং ১জিবি র‌্যাম আছে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ৭.১.১ ন্যুগাট অপারেটিং সিস্টেমে চলে। তাছাড়া এতে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতে ৮ জিবি অভ্যন্তরীন স্টোরেজ বিদ্যমান। এইচএমডি গ্লোবালালের সবচে সস্তা অ্যান্ড্রয়েড স্মার্টফোন হতে যাচ্ছে নোকিয়া ২। তিনটি রঙে (পিউটার/ব্লাক, পিউটার/হোয়াইট এবং কপার/ব্লাক) পাওয়া যাবে এই স্মার্টফোনটি।

এদিকে ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪১০০ মিলিঅ্যাম্পিয়ার এর ব্যাটারি। ফলে ফোনটিতে অন্তত দুইদিন চার্জ থাকবে।

নোকিয়ার এই মডেলটির সঙ্গে এয়ারটেল গ্রাহকরা একটি বান্ডেল অফার পাবেন। এই অফারের মধ্যে রয়েছে ৩শ' মিনিট ভয়েস কল এবং ৯৯ জিবি ডাটা। এর মধ্যে ৬ জিবি যেকোনো ইন্টারনেট ব্রাউজিং এবং বাকি ৩ জিবি এয়ারটেল টিভি ও এয়ারটেল-ইয়ান্ডার মিউজিক অ্যাপের জন্য প্রযোজ্য।

Banglanewspaper

ট্যাগ: