banglanewspaper

নিজস্ব প্রতিনিধি: হলুদ রঙ্গের টি-শার্ট পড়ে শহরের রাস্তায় ঘুরছে কয়েকজন তরুণ তরুণী। তাদের হাতে লাল রঙ্গের গোলাপ। সাথে একটা ব্যানার। যেখানে ইংরেজিতে লেখা  'The Great Kindness Challenge 2017'। তারা সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের দায়িত্ববানদের শুভেচ্ছা জানাচ্ছেন ফুল দিয়ে। এমনকি হলুদ ব্যাচও পরিয়ে দিচ্ছেন।

ভলান্টিয়ার ফর বাংলাদেশ কুষ্টিয়ার আয়োজনে আজ বৃহস্পতিবার সকাল থেকে বেশ কয়েকজন শিক্ষার্থী শহরে এমন ভিন্ন ধর্মী কাজ করছেন বলে জানালেন সংগঠনের সদস্য মোহাম্মদ হৃদয় ইবনে ফারুক।

মোহাম্মদ হৃদয় ইবনে ফারুক জানান, ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’ নামে সংগঠন তাদের কার্যক্রম প্রথম কুষ্টিয়ায় চালাচ্ছে। এই সংগঠনের উদ্যেশ্য হল সরকারী বেসরকারী যেসব সার্ভিস হোল্ডার আছে তাদের কে ফুল দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা জানানো। কারণ এসব মানুষ ২৪ ঘন্টা নিরলস পরিশ্রম করে সমাজের মানুষের জন্য।

আজ সকালে কুষ্টিয়ার সিভিল সার্জন রওশন আরা বেগম ফুল দিয়ে শুভেচ্ছা ও ব্যাচ পরিয়ে দেওয়া হয়েছে।

এছাড়া অতিরিক্তি জেলা প্রশাসক, কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন, কুষ্টিয়া ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন মাস্টার ছাড়াও ট্রাফিক পুলিশ, রিক্সাচালক, ইজি বাইক চালক, এটিএম বুথের গার্ডদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং 'I serve for my nation' ব্যাচ পরিয়ে দেওয়া হয়।  

তিনি আরো বলেন, কুষ্টিয়াসহ দেশের ৩২টি জেলায় ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’  'The Great Kindness Challenge 2017' ব্যানারে দিনটি পালন করছে। 

ট্যাগ: banglanewspaper গোলাপ ফুল শুভেচ্ছা