banglanewspaper

স্মার্টফোনে সব ঠিক থাকলেও এখন পর্যন্ত কোনভাবেই যেন পাওয়া যাচ্ছেনা প্রত্যাশিত ব্যাটারি ব্যাকআপ! বেচারা স্মার্টফোনেরই বা কি করার আছে, আমরা তো বর্তমানে বলতে গেলে সব কাজই করে থাকি এই পাওয়ার ব্যাঙ্কগুলো দিয়ে। তবে এই সমস্যার সমাধান দিতে পারে পাওয়ার ব্যাংক ডিভাইসগুলো। মোটামুটি কম মূল্যের এই ডিভাইসগুলোর মাধ্যমে দৈনন্দিন জীবনেতো অবশ্যই, এমনকি ছোট খাটো ট্যুরেও দিব্যি নিশ্চিন্তে থাকা যায়। যাই হোক, আপনি কী পাওয়ার ব্যাংক কেনার পরিকল্পনা করছেন? জেনে নিন, এই মুহূর্তে ১০ হাজার এমএএইচ (মিলি অ্যাম্পিয়ার আওয়ার)-এর কোন পাওয়ার ব্যাঙ্কগুলি বাজার কাঁপাচ্ছে।

এমআই পিএলএম০২জেডএম (Mi PLM02ZM): শুধু যে শাওমির স্মার্টফোনগুলোই বিশ্বব্যাপী প্রযুক্তি বাজার কাঁপাচ্ছে তা কিন্তু নয় বরং প্রতিষ্ঠানটির তৈরি পাওয়ার ব্যাংকগুলোও ব্যবহারকারীদের মন জয় করে নিচ্ছে খুব সহজেই। চমৎকার এই পাওয়ার ব্যাংকটি এমআই স্টোর থেকে শুরু করে যে কোনও অনলাইন স্টোরেই পাওয়া যাবে।

সিসকা পাওয়ার বুস্ট ১০০ (Syska Power Boost 100): লিথিয়াম-ইয়ন, মাইক্রো ইউএসবি কানেক্টর এবং ৫ভি পাওয়ার আউটপুট রয়েছে এই পাওয়ার ব্যাঙ্কে।

 

লিনোভো এমপি ১০৬০ (Lenovo MP1060): এতে রয়েছে লিথিয়াম পলিমার ব্যাটারি, মাইক্রো কানেকটর। এর পাওয়ার সোর্স হিসাবে এসি অ্যাডপটর ও চার্জিং ক্যাবল ব্যবহার করা যেতে পারে।

 

অ্যামব্রেন পি-১১১১ (Ambrane P-1111): চার্জ প্রটেকশন, শর্ট সার্কিট প্রোটেকশন, টেম্পারেচার প্রোটেকশন, ফাস্ট চার্জিং, এলইডি ইন্ডিকেটর, এলইডি ফ্লাশ লাইট প্রভৃতির সুবিধা রয়েছে এই ডিভাইসটির।

 

 

ইনটেক্স আইটি-পিবি (Intex IT-PB): প্লাগ অ্যান্ড প্লে, ৩ ইউএসবি পোর্ট, বিল্ট-ইন ব্যাটারি রয়েছে এই পাওয়ার ব্যাঙ্কে।

নোট – দেশের প্রযুক্তি বাজারে পাওয়ার ব্যাংকগুলো পাওয়া গেলেও মূলত বিভিন্ন স্থানে বিভিন্ন রকমের প্রাইসিং-এর ব্যবস্থা করা হয়েছে। তাই আমাদের এই পোস্টে কোন পাওয়ার ব্যাংকের মূল্য সংযোজন করা হয়নি।

ট্যাগ: Banglanewspaper পাওয়ার ব্যাংক স্মার্টফোন শাওমি ব্যাটারি মোবাইল