banglanewspaper

নিজ সংবাদ: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ওপর রচিত তিনটি বইয়ের মোড়ক উন্মোচন করেছেন দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার রাতে রাজধানীর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে মোড়ক উন্মোচন করা হয়।

‘ডেমোক্রেটিক পলিসি ফোরাম’-এর উদ্যোগে অনুষ্ঠানে তারেক রহমানের ওপর রচিত তিনটি সংকলিত গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। এগুলো হল- ‘তারেক রহমান ও বাংলাদেশ’, ‘তারেক রহমানের রাজনীতি ও রাষ্ট্রনীতি’ এবং ‘দিপ্তীমান দেশনায়ক’। এ তিনটি গ্রন্থের লেখক হচ্ছেন- মাহবুবুর রহমান, সাইফুর রহমান ও সাইফুল ইসলাম।

অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বক্তব্য রাখেন। তিনি বলেছেন, দেশের মানুষ সব সময় জিয়াউর রহমান ও তার পরিবারকে ভালোবেসে আসছেন। সেজন্য আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ। জিয়াউর রহমানের রক্ত তারেক রহমানের গায়ে, সেই রক্ত ছিল আরাফাত রহমানের গায়েও। তারেক রহমান কিছু পাওয়ার জন্য নয়, দেশের মানুষকে কিছু দেয়ার জন্য, দেশের সম্মান বৃদ্ধির জন্য কাজ করছে।

খালেদা জিয়া আরও বলেন, ‘তারেক রহমান আমার ছেলে। তার কিছু পাওয়ার নেই, শুধু দেয়ারই আছে। সে লক্ষ্যে সে মানুষের জন্য কাজ করে যাচ্ছে। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন যাতে সে সুস্থ হয়ে আমাদের মাঝে, দেশের মানুষের মাঝে ফিরে আসতে পারে।’

ট্যাগ: Banglanewspaper তারেক রহমান লেখা বই মোড়ক উন্মোচন খালেদা জিয়া