banglanewspaper

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ নগরীর মাসকান্দা এলাকায় ৭০ টাকার জন্য সহকর্মীর ছুরিকাঘাতে শাহাব উদ্দিন (৩০) নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনার পর এলাকার উত্তেজিত জনতা অভিযুক্ত যুবক জুয়েলের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর চালিয়েছে। 

সোমবার (১১ ডিসেম্বর ) সকাল সাড়ে ৬টার দিকে নগরীর আন্তজেলা মাসকান্দা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত যুবক সাহাব উদ্দিন নগরীর মাসকান্দা আমিরাবাদ আগ্রাকান্দা এলাকার আব্দুল জলিলের ছেলে বলে জানিয়েছেন এলাকাবাসী। 

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল ইসলাম জানান, সকালে মাসকান্দা বাসস্ট্যান্ড এলাকায় গাড়িতে যাত্রী উঠিয়ে ৭০ টাকা ড্রাইভারের কাছ থেকে বকশিস পান নিহত সাহাব ও জুয়েল। পরে এই টাকার ভাগ ভাটোয়ারা নিয়ে জুয়েলের সাথে সাহাব উদ্দিনের কথা কাটাকাটি হয়। কথার এক পর্যায়ে জুয়েল বাসস্ট্যান্ডে সাহাব উদ্দিনকে ছুরিকাঘাত করে।

এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে জুয়েল পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলে কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন। পরে সকাল সাড়ে ৮ দিকে চিকিৎসাধীন অবস্থায় সাহাব উদ্দিনের মৃত্যু হয়।

এদিকে ঘটনার পর একই এলাকার বাসিন্দা জুয়েলের বাড়িতে ভাংচুর করে বিক্ষুব্ধ জনতা। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। 

নিহতের বড় ভাই শরাফ উদ্দিন জানান, নগরীর মাসকান্দা বাসস্ট্যান্ডে পরিবহন শ্রমিক জুয়েলের সাথে নিহত শ্রমিক শাহাবউদ্দিনের ৭০ টাকার ভাগ ভাটোয়ারা নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জেরে সোমবার সকালে জুয়েল বাসস্ট্যান্ডেই সাহাবউদ্দিনকে ছুরিকাঘাত করে হত্যা করেন। জুয়েল এলাকার চাঁন মিয়ার পালিত নাতি। ভাই হত্যার কঠিন শাস্তি দাবি করেন শরাফ।

ট্যাগ: Banglanewspaper ময়মনসিংহ যুবক খুন