banglanewspaper

প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয় বলেছেন, নবমের চেয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বেশি ভোট পাবে বলে জরিপ চালিয়ে তথ্য পেয়েছেন তিনি। 

আওয়ামী লীগ ২০০৮ সালের চেয়ে বেশি ভোট পাবে। আমার তত্ত্বাবধানে দলের পক্ষ থেকে বিজ্ঞানভিত্তিক জরিপ করা হয়েছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে কাজ করলে কেউ হারাতে পারবে না। আওয়ামী লীগকে হারানোর মতো কোনো দল বাংলাদেশে আর নেই বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সোমবার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

আগামী নির্বাচনেও আওয়ামী লীগের জয়ে প্রত্যাশা রেখে জয় বলেন, “একটা সুখবর দিতে আজকে আমি আওয়ামী লীগের নেতাদের সঙ্গে বসেছি। সুখবর হলো- আমার জরিপে আগামী নির্বাচনে ভালো রেজাল্ট আমরা পাব। ২০০৮ সালের চেয়ে বিপুল ও বেশি ভোট পাব।”

তিনি বলেন, আওয়ামী লীগ আগামী নির্বাচনে ক্ষমতায় আসবেই কেননা দেশের মানুষের বিশ্বাস ও সমর্থন আমাদের প্রতি আছে।  ফলে আওয়ামী লীগকে হারাবার মতো দল এখন বাংলাদেশে নেই। 

দলীয় কোন্দল নিয়এ তিনি বলেন, আওয়ামী লীগে গ্রুপিং-লবিং থাকেই।  তবে আন্দোলন বা নির্বাচন এলে সবাই ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমে যায় এবং দলের পক্ষে কাজ করবে। 

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে বিজয় নিয়ে আমি চিন্তা করি না। যদিও অনেক ষড়যন্ত্র চলছে।  খেয়াল রাখতে হবে, ৫ জানুয়ারির মতো কোনো দুর্ঘটনা-ঘটনা যেন না ঘটে। 


জরিপের ব্যাপারে তিন বলেন, একটি পেশাদার প্রতিষ্ঠান দিয়ে জরিপ করানো হয়েছে।  এতে আমিও জড়িত ছিলাম।  আমি মনে করি, এটি ওয়ান অব দ্য মোস্ট অ্যাকুরেট জরিপ। 

সৌদি আরবে জিয়া পরিবারের টাকা পাচার নিয়ে বিএনপি নেতা মির্জা ফখরুলের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, প্রমাণ হয়েছে, তারা কীভাবে মিথ্যা কথা বলে।  এফবিআই বাংলাদেশে এসে সাক্ষ্য দিয়ে গেছে।  সেখানে ফখরুল সাহেব কীভাবে বলেন যে, দুর্নীতি নেই।  তাদের দুর্নীতির টাকা বিদেশ থেকে ফেরত এসেছে।  নিশ্চয়ই তাদের আরো দুর্নীতির টাকা আছে এবং ধরাও পড়বে। 

সংবাদ সম্মেলনের আগে সজীব ওয়াজদ জয় আওয়ামী লীগ নেতাদের সাথে বৈঠক করেন।  বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।  এছাড়া সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। 

ট্যাগ: Banglanewspaper বাংলাদেশ প্রধানমন্ত্রী সজীব ওয়াজেদ জয়