banglanewspaper

বিনোদন ডেস্ক: অভিনেত্রী অপর্না ঘোষ বর্তমানে মালয়েশিয়ায় আছেন। সেখানে তাঁর ভালো সময় কাটছে। শুটিং করছেন তিনি। কিন্তু সম্প্রতি কিছু অনলাইন পত্রিকায় তাঁকে নিয়ে লেখা একটি সংবাদ পড়ে বিব্রত হয়েছেন বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন এই অভিনেত্রী।

অপর্নাকে নিয়ে লেখা সেই সংবাদের শিরোনাম, ‘জনপ্রিয় অভিনেত্রী অপর্না ঘোষ নিহত!’  মূলত  এটি ‘নীল কাদা আবরণ’ শিরোনামের একটি নাটকের সংবাদ। নাটকটিতে দেখা যাবে অপর্না ঘোষ নিহত হবেন।

এই নাটকের খবরের শিরোনাম নিয়ে আপত্তি ও ক্ষোভ প্রকাশ করেছেন অপর্না ঘোষ। আজ সোমবার মালয়েশিয়া থেকে অপর্না ঘোষ ফেসবুকে লেখা একটি একটি স্ট্যাটাসে এসব কথা বলেছেন। এতে তিনি বলেন, ‘জনৈক সাংবাদিক, সম্পাদক! আপনাদের কাছ থেকে একটি সংবাদ আশা করছি। শিরোনাম : কী কী অযোগ্যতা থাকলে হাতুড়ে সাংবাদিক হওয়া যায়?”

অপর্না আরো লেখেন, ‘আমি শুটিংয়ে মালয়েশিয়াতে আছি আর আপনাদের এই অযোগ্য সাংবাদিকতার কারণে আমার পরিবার থেকে পরিচিতজনসহ সবার যে কী পরিমাণ দুশ্চিন্তার মধ্য দিয়ে গেছে তা নিশ্চয়ই আপনাদের ১৪০০ গ্রামের মস্তিষ্ক দিয়ে বিবেচনা করা সম্ভব হবে না। পুনশ্চঃ সাংবাদিকতা আর মলম বিক্রি একসাথে গুলিয়ে ফেলবেন না।’

টিভি নাটক  ছাড়াও চলচ্চিত্রে অভিনয় করেছেন অপর্না ঘোষ। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো ‘মৃত্তিকা মায়া’  ‘সুতপার ঠিকানা’ ও ‘ভুবন মাঝি’।

ট্যাগ: Banglanewspaper সাংবাদিকতা অপর্না অভিনেত্রী