banglanewspaper

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বিক্রি শুরু হয়েছে আজ শনিবার। চলবে সোমবার পর্যন্ত।

শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।

আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিদিন সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন কেনা যাবে। আগামী ২৩ ডিসেম্বর এই আসনে নির্বাচন হবে।

আগ্রহী প্রার্থীরা উপরোক্ত দিন ও সময়ে নির্ধারিত ফি বাবদ নগদ ২৫ হাজার টাকা জমা দিয়ে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।

আগামী ১৭ নভেম্বর সোমবার সন্ধ্যা সাতটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের এক সভা অনুষ্ঠিত হবে। সভায় মনোনয়নপত্র সংগ্রহকারী প্রার্থীদের সাক্ষাৎকার নেয়া হবে।

নির্বাচনে অংশ নিতে আগ্রহীরা ২০ নভেম্বর পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিল করতে পারবেন। ২২ নভেম্বর যাচাই-বাছাইয়ের পর ৩০ নভেম্বর পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করা যাবে।

ট্যাগ: