banglanewspaper

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার খোকসায় অন্যন্যা পেট্রোল পাম্পের সামনে কুষ্টিয়া-রাজবাড়ি-ঢাকা আঞ্চলিক মহাসড়কে উপর একটি জ্বালানী খড়িবাহী ট্রাক আটকে অতি গুরুত্বপূর্ণ এ সড়কটিতে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। বিপাকে দক্ষিণাঞ্চলের হাজারো যাত্রী।

জানা গেছে, খড়িবোঝাই ট্রাক রাস্তায় আটকে থাকায় আজ মঙ্গলবার সকাল ৭ টার সময় পাট বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-১৬৫১) ও বগুড়া থেকে ছেড়ে আসা আলু বোঝাই ট্রাক (খুলনা-মেট্রো -ট-১১-১১৭৫) সড়কের মাঝে উল্টে যায়। এতে দু’দিকে কয়েক’শ যাত্রীবাহী বাস ও ট্রাক আটকে যানজটের সৃষ্টি হয়েছে।

এদিকে দীর্ঘদিনের বেহাল দশা রাস্তায় কোন মেরামত না করায় এরকম দুর্ঘটনা নিত্য নৈমত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। কু্ষ্টিয়া মালিক সমিতির খোকসা কাউন্টার মাস্টার নিলা বিশ্বাস বলেন কুষ্টিয়া-রাজবাড়ি-ঢাকা সড়কে খোকসা অংশে দীর্ঘদিনের বেহাল দশা থাকলেও দেখার কেউ না থাকায় আজ ট্রাক আটকে গেছে।

আটকে যাওয়া ট্রাকের চালক বলেন কুষ্টিয়া জেলায় প্রবেশ করেই খানা খন্দে ভরা রাস্তায় খোকসা অন্যন্যা পাম্পের সামনে আমার ট্রাক উল্টে গিয়ে রাস্তার মাঝে বিকল হয়ে পড়ে। চেন কপ্পার পেলে গাড়ি মেরামত করতে পারলে স্বাভাবিক ভাবে যান চলাচল শুরু হবে।

এদিকে জনদুর্ভোগের কারণ খোকসা থানা পুলিশ বিকল্প সড়ক ব্যবহারের পরামর্শ দিচ্ছে। তবে এ ব্যাপারে সড়ক ও জনপদের কোন কর্মকর্তাকে ফোনে পাওয়া যায়নি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সড়কটি দিয়ে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

ট্যাগ: Banglanewspaper ট্রাক কুষ্টিয়া-রাজবাড়ি ঢাকা সড়ক বন্ধ