banglanewspaper

ডেস্ক রিপোর্ট: প্রহর গুণছেন সবাই। কখন আসবে সেই মাহেন্দ্রক্ষণ।

যখন অনুষ্কাকে স্ত্রী হিসেবে গ্রহণ করবেন বিরাট কোহলি। ইতালির মিলানে তার তোড়জোর চলছে জোর কদমে। আর তাঁদের ফ্যানরা দেশে বসে সেখানকার প্রতিমুহূর্তের খবর জানার চেষ্টায় মগ্ন। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধু একটাই খবর বিরাট–অনুষ্কার বিয়ে। কিন্তু জানেন কী সেই মাহেন্দ্রক্ষণের সাক্ষী হতে পারবেন শুধু মাত্র ২ জন ক্রিকেটার। শচীন তেণ্ডুলকর আর যুবরাজ সিং। কিন্তু কেন?‌ বাকিরা ব্রাত্য রইলেন কেন?‌

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির জানিয়েছেন, তাঁর দলের বাকি ক্রিকেটাররা শ্রীলঙ্কার সঙ্গে ওডিআই ম্যাচ খেলতে ব্যাস্ত থাকবেন। খেলা ছেড়ে তাঁদের পক্ষে মিলানে উড়ে যাওয়া সম্ভব নয়। তাছাড়া বোর্ডও তার অনুমতি দেবে না।

সেকারণেই শুধু মাত্র দুই প্রাক্তন ক্রিকেটার শচীন তেণ্ডুলকর এবং যুবরাজ সিংকেই তিনি নেমতন্ন করেছেন। এছাড়া সেই তালিকায় রয়েছেন বিরাটের প্রাক্তন কোচ রাজকুমার শর্মা।

বিরাটের আমন্ত্রিতের তালিকা ছোট হলেও অনুষ্কা কিন্তু লম্বা তালিকা তৈরি করেছেন। তাঁর আমন্ত্রিত অতিথিদের মধ্যে থাকছেন অধিকাংশই বলিউডের প্রথম সারির অভিনেতা এবং পরিচালক। শাহরুখ খান, আমির খান, আদিত্য চোপড়া, মণীশ শর্মা। তবে যাঁরা আমন্ত্রণ পেলেন না তাঁদের জন্য দিল্লিতে রিসেপশন পার্টি দেবেন বিরুষ্কা। ২১ ডিসেম্বর হবে সেই রিসেপশন।

ট্যাগ: Banglanewspaper দাওয়াত বিরাট কোহলি আনুশকা