banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস ২০১৭ পালিত হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার বিকেলে পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে শহীদ ফয়জুর রহমান আহম্মেদ বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব এর আয়োজনে আলোচনা সভা ও ডিমোনেস্ট্রেশন ক্লাস অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে শহীদ ফয়জুর রহমান আহম্মেদ বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব এর অনলাইন ওয়েবসাইড পেইজের শুভ উদ্বোধন করেন, জেলা প্রশাসক মো: খায়রুল আলম সেখ। পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শহীদ ফয়জুর রহমান আহম্মেদ বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব এর সভাপতি মোহাম্মদ জামাল হেসেনের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল বিভাগীয় মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক ও জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক সালমা রহমান হেপী, পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল হালিম সরদার, প্রাক্তন প্রধান শিক্ষক কাজী মুজিবুর রহমান।

সভা পরিচালনা করেন, মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার এম এ রাব্বানী ফিরোজ। আলোচনা সভা শেষে অংশ গ্রহনকারী ২০০ জন ন্যাশনাল সার্ভিসের প্রশিক্ষণার্থীদের দক্ষ করে গড়ে তুলতে তাদের মধ্যে আইটি বিষয়ের উপরে কুইজ প্রতিযোগীতা ও আইসিটির বিষয়ের উপরে বিভিন্ন প্রগ্রাম মাল্টিমিডিয়ায় প্রদর্শন করা হয়।  
 

ট্যাগ: Banglanewspaper পিরোজপুর জাতীয়