banglanewspaper

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের চার বারের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সহ সভাপতি জয়নুল আবেদীন সরকার ইন্তেকাল করেছেন।

বুধবার ভোর সাড়ে ৫ টায় তিনি ঢাকার কিডনি ফাউন্ডেশন (মিরপুর-২) এ শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্নানিল্লাহে ওয়া...........রাজিউন) । তিনি বেশকিছু দিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

আগামী বৃহস্পতিবার দুপুরে হাতীবান্ধা এস এস মডেল হাই স্কুল মাঠে মরহুমের প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ১৯৮৬ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত টানা চারবার তিনি জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। তার রাজনীতিক জীবনে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। পরে জাতীয় পার্টি থেকে মনোনয়ন বঞ্চিত হলে রাগে-অভিমানে ২০১০ সালে তিনি বিএনপিতে যোগ দেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে তিন মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ।

হাতীবান্ধা এস এস মডেল হাই স্কুুলের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান বলেন, তাহার ছেলে মেয়ে আমেরিকায় থাকার কারনে আগামীকাল বৃহস্পতিবার দুপুরে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।

লালমনিরহাট-১ আসনের সাবেক চারবারের এমপি, ও প্রবীণ রাজনীতিবিদের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও লালমনিরহাট জেলা বিএনপির অন্যতম সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান ও জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক এম.এ শাহীন আকন্দ। ছাত্রদল, যুবদল, শ্রমিক দলসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ট্যাগ: Banglanewspaper হাতীবান্ধা সাবেক এমপি জয়নুল আবেদীন সরকার  লালমনিরহাট-১ হাতীবান্ধা এস এস মডেল হাই স্কুল