banglanewspaper

প্রিন্স তালুকদার, বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলায় কর্মরত একঝাক তরুন সাংবাদিকদের নবগঠিত সংগঠন বাবুগঞ্জ সাংবাদিক ফোরাম কার্যালয়ের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় বাবুগঞ্জ উপজেলা পরিষদ চত্তরের সন্নিকটে আনুষ্ঠানিকভাবে কার্যালয় উদ্বোধন উপলক্ষে এক অনুষ্টানের আয়োজন করা হয়। বাবুগঞ্জ সাংবাদিক ফোরাম সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাবুগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এস. এম খালেদ হোসেন স্বপন।

বিশেষ অতিথি ছিলেন, বাবুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মাষ্টার মো: শহিদুল ইসলাম মল্লিক, বাবুগঞ্জ উপজেলা আ’লীগের সহ দপ্তর সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম পিন্টু ও বাবুগঞ্জ উপজেলা রিপোর্টারস ইউনিটির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু। বক্তব্য রাখেন বাবুগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক প্রিন্স মাহমুদ রুবেল, যুগ্ন সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল হাসান, সাংগঠনিক সম্পাদক রিয়াজ হোসেন, দপ্তর সম্পাদক ফাহাদ হাসান, অর্থ সম্পাদক শাহরিন ইসলাম সজল, আইসিটি সম্পাদক আরিফুর রহমান, শিক্ষা ও গবেষনা সম্পাদক নেকবরে আলম, প্রচার সম্পাদক নাঈম হোসেন, নির্বাহী সদস্য প্রিন্স তালুকদার ও আফজাল হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার রাঢ়ী, বাবুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির হোসেন, ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম মুরাদ, রহমতপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক জালাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি, বাবুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাবুগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এস. এম খালেদ হোসেন স্বপন দিক নির্দেশনামূলক বক্তব্যে বলেন, সংবাদপত্র যে কোন সমাজের দর্পন স্বরুপ, স্বাধীনতা ও গনতন্ত্রের অন্যতম ভিত্তি। সাংবাদিকতা একটি মহান পেশা, জনগণের কল্যাণে জন্য কাজ করতে হবে। জীবন বিসর্জন দিয়ে হলেও সঠিক তথ্য উপস্থাপন করতে হবে।

বিশেষ অতিথি, বাবুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ সুষ্ঠু ও সুন্দর সমাজ গঠনে সহায়তা করে। মানুষকে সচেতন করে তোলে।

উল্লেখ্য, বরিশাল বিমানবন্দর প্রেসক্লাব থেকে সদ্য পদত্যাগকৃত বাবুগঞ্জ উপজেলায় কর্মরত একঝাক তরুন সাংবাদিকদের নিয়ে নবগঠিত সংগঠন বাবুগঞ্জ সাংবাদিক ফোরাম গঠন করা হয়। 

ট্যাগ: Banglanewspaper বাবুগঞ্জ বরিশাল উদ্বোধন আলোচনা সভা