banglanewspaper

মেরিন একাডেমি, চট্টগ্রামে শূন্য পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটি সাতটি পদে মোট আটজনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

ইন্সট্রুমেন্ট অপারেটর, রেফ্রিজারেটর মেকানিক, গুদামরক্ষক, লস্কর, স্কালিয়ান, গ্রাউন্ডসম্যান, সুইমিংপুল অ্যাটেনডেন্ট।

যোগ্যতা

ইন্সট্রুমেন্ট অপারেটর

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

রেফ্রিজারেটর মেকানিক

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে নয় হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

গুদামরক্ষক

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

লস্কর

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ৫০০ থেকে ২০ হাজার ৫৭০ টাকা।

স্কালিয়ান

পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

গ্রাউন্ডসম্যান

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

সুইমিংপুল অ্যাটেনডেন্ট

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

যারা আবেদন করতে পারবেন

ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুর, সিলেট, ময়মনসিংহ বিভাগের সকল জেলা, চট্টগ্রাম বিভাগের বি-বাড়িয়া এবং বরিশাল বিভাগের পটুয়াখালী ও ঝালকাঠি জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া

যথাযথভাবে পূরণকৃত আবেদনপত্র ‘কমান্ড্যান্ট, মেরিন একাডেমি, চট্টগ্রাম’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ১০ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন (১৭.১২.২০১৭)

 

ট্যাগ: Banglanewspaper মেরিন চট্টগ্রাম