banglanewspaper

সাংবাদিক উৎপল দাসের খোঁজ মেলার পর এবার নিখোঁজের এক মাস ১৪ দিন পর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মুবাশ্বার হাসান সিজার বাড়ি ফিরেছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে দক্ষিণ বনশ্রীর বাসায় ফেরেন তিনি। তার বাবা মোতাহের হোসেন গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

তবে কে বা কারা সিজারকে বাড়ি পৌছে দিয়েছে এ ব্যাপারে তিনি কিছু বলতে পারেন নি। মোতাহের হোসেন জানিয়েছেন, সাংবাদিক উৎপল দাস যেভাবে ফিরে এসছেন ঠিক একইভাবে সিজার ফিরেছেন।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, আমিও শুনেছি তিনি বাড়িতে ফিরেছেন। তার পরিবারের পক্ষ থেকে পুলিশকে অবহিত করেছে। তিনি এতদিন কোথায় ছিলেন এ বিষয়ে কিছুই জানা যায়নি।

এর আগে গত ৮ নভেম্বর রাজধানীর আগারগাঁওয়ের বেগম রোকেয়া সরনি থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ হন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মুবাশ্বার হাসান সিজার। সিজার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান ও সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক করার পর যুক্তরাজ্যে মাস্টার্স ও অস্ট্রেলিয়ায় পিএইচডি করেন। একসময় সাংবাদিকতাও করেছেন তিনি।

ট্যাগ: Banglanewspaper নিখোঁজ নর্থ সাউথ মুবাশ্বার হাসান বাড়ি ফিরেছেন