banglanewspaper

স্পোর্টস ডেস্ক: সিরিজ জেতার পর ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার লক্ষ্যে মেলবোর্ন টেস্টের প্রথম দিনটি ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু দ্বিতীয় দিনে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে অজিদের লাগাম টেনে ধরেছে ইংলিশ বোলাররা।

তিন উইকেটে ২৪৪ রান নিয়ে ব্যাটিংয়ে নেমে ৩২৭ রানে গুটিয়ে গেছে স্মিথদের প্রথম ইনিংস। শেষ ৬৭ রানে সাত উইকেটের পতন ঘটে। আগেরদিন থাকা অপরাজিত থাকা অধিনায়ক স্টিভেন স্মিথ ৭৬ ও শন মার্শ ৬১ রানে আউট হন। টিম পেইনের ব্যাট থেকে আসে ২৪।

এর আগে ওপেনার ক্যামেরন ব্যানক্রফট ২৬ ও ডেভিড ওয়ার্নার সেঞ্চুরি হাঁকিয়ে ১০৩ রানে বিদায় নেন। স্টুয়ার্ট ব্রড ৪টি ও জেমস অ্যান্ডারসন ৩টি উইকেট তুলে নেন। ক্রিস উকস নেন দু’টি। টেস্টের নাম্বার ওয়ান ব্যাটসম্যান স্মিথকে বোল্ড করে টেস্ট অভিষেকেই উইকেট উদযাপনে মাতেন টম কুরান। প্রথম দিনে ওয়ার্নারকেও ১ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত করতে পারতেন।

দুর্ভাগ্য পায়ের নো বল।

অজিদের ৩২৭ রানে আটকে রেখে নিজেদের প্রথম ইনিংসের ব্যাটিংয়ে ভালো শুরু পেয়েছে সফরকারীরা। এ রিপোর্ট লেখা অবধি ২৩ ওভার শেষে তাদের সংগ্রহ দাঁড়িয়েছে ১ উইকেটে ৭২। অ্যালিস্টার কুক ৩৭ ও জেমস ভিঞ্চ ১৭ রানে ব্যাট করছেন। দলীয় ৩৫ রানের মাথায় নাথান লায়নের ফিরতি ক্যাচে পরিণত হন মার্ক স্টোনম্যান (১৫)। পাঁচ ম্যাচের অ্যাশেজ সিরিজে ৩-০ তে এগিয়ে অস্ট্রেলিয়া। সিডনিতে পঞ্চম ও শেষ টেস্ট ৪ জানুয়ারি থেকে।

ট্যাগ: banglanewspaper ইংল্যান্ড মেলবোর্ন টেস্ট অস্ট্রেলিয়া