banglanewspaper

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি: ইন্দুরকানীতে গ্রামীনফোন টাওয়ারের ব্যাটারি চুরি করে পালানোর সময় একটি টয়োটা হাইলাক্স গাড়ি ও ২৪ পিস ব্যাটারিসহ চোরাই চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ।

চোরাই চক্রটি ঢাকা থেকে গাড়ি ভাড়া করে এনে উপজেলার পশ্চিম বালিপাড়া এলাকায় অবস্থিত গ্রামীনফোনের একটি টাওয়ারের ভবনের দরজার তালা ভেঙ্গে ২৪টি ব্যাটারী চুরি করে পালাচ্ছিল। এসময় পুলিশ তাদেরকে আটক করে। চোরাইকৃত ব্যাটারির মূল্য প্রায় ৮ লক্ষ টাকা।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইন্দুরকানী থানার এস আই আঃ রহিমের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ঘোষেরহাট এলাকা থেকে সিলেটের গোয়াইঘাট থানার আসামপাড়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে নুরুল আমিন মিলন (৩৫), সানকিভাঙ্গা এলাকার রেহাজ উদ্দিনের ছেলে আলিম হোসেন (৩০), উত্তরকুল এলাকার আঃ সবুর খানের ছেলে সেলিম আহম্মেদ (৩৫), জাফলং এলাকার আবুল হোসেনের ছেলে বাবুল হোসেন শুভ (৩৫) বগুড়া জেলার সোনাতলা থানার পাঠামপাড়া এলাকার নজরা আকনের ছেলে আমির হোসেন (৪৫) ও পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নদমুলা এলাকার জাকির হোসেনের ছেলে মিরাজ হোসেন (৩৫)কে আটক করে। 

ইন্দুরকানী থানার এস আই আঃ রহিম জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গ্রামীনফোন টাওয়ারের ব্যাটারি চুরি করে পালানোর সময় চোরাই চক্রের ৬ সদস্যকে আটক করা হয়েছে। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ট্যাগ: Banglanewspaper মোবাইল পিরোজপুর গ্রামীনফোন আটক