banglanewspaper

ঝিনাইদহ প্রতিনিধি: নামাজ পড়ে ফেরার পথে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার ভোর ৬টার দিকে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কাশিপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ওই ইমামের নাম রবিউল ইসলাম (৪৫)। তিনি কোরআনের হাফেজ ছিলেন। নিহত রবিউল ইসলাম রাঙ্গীয়ারপোতা গ্রামের ইয়াদ আলীর ছেলে ও রাঙ্গীয়ারপোতা মাঝের পাড়া জামে মসজিদের ইমাম ছিলেন।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, ভোরে গ্রামের মসজিদে নামাজ পড়ে কোটচাঁদপুর শহরে যাচ্ছিলেন। পথিমধ্যে কাশিপুর পৌঁছালে কয়েকজন দুর্বৃত্তরা তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে জখম করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জামায়াতের কর্মী ছিলেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে স্থানীয়রা জানান, শুক্রবার ভোরে কোটচাঁদপুর থানার ৫০০ গজ দূরে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদের হামলায় ইমাম রবিউল ইসলাম নিহত হয়েছেন বলে অভিযোগ করেন তারা।

স্থানীয়রা আরো জানান, কাশিপুর নামক স্থানে সড়কে গাছ ফেলে ডাকাতির সময় একদল ডাকাতের কবলে পড়েন তিনি। ডাকাতরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। তবে পুলিশ বলছে, এটি ডাকাতি নাকি অন্য কিছু তা তদন্ত করে দেখা হচ্ছে।

ট্যাগ: Banglanewspaper নামাজ ফেরার পথে মসজিদ ইমাম কুপিয়ে হত্যা